আজকাল ওয়েবডেস্ক:‌ ‘‌আমার বয়স ২৯ বছর। দীর্ঘ ২৭ বছর ধরে আমি আমার মা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গ ছাড়া হয়ে আছি। আর না। এখন আমার মা আর স্বামী অভিষেকের সঙ্গে থাকে না। একা থাকে। আমি চাই মেঙ্গালুরুতে আমার সঙ্গে এসে উনি থাকুন। আমার আর একা থাকতে ভাল লাগে না।’‌ এমন নানা আশ্চর্য কথা বলে ঐশ্বর্য রাই বচ্চনকে নিজের মা বলে দাবি করলেন মেঙ্গালুরুর যুবক সঙ্গীত কুমার। 
তাঁর দাবি, ১৯৮৮ সালে, যখন ঐশ্বর্যের বয়স মাত্র ১৪ বছর তখন লন্ডনে টেস্ট টিউবের মাধ্যমে তাঁর জন্ম দিয়েছিলেন ঐশ্বর্য। জন্মের পর থেকে ছোড়াভরমে ঠাকুমার কাছে বড় হয়েছেন তিনি। তাঁর ঠাকুমার নাম বৃন্দ কৃষ্ণরাজ রাই।

সেই ঠাকুমা এই বছরেই মারা গিয়েছেন। আর নিজের কাকার নাম আদিত্য রাই বলেও দাবি করেছে যুবক। 
এর পাশাপাশি, ঐশ্বর্যের বর্তমান সাংসারিক জীবন নিয়েও একাধিক কথা বলেছেন সঙ্গীত। তাঁর দাবি, বর্তমানে অভিষেকের সঙ্গে আর থাকেন না ঐশ্বর্য। একা থাকেন। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় কষ্টে আছেন তিনি। তাই এখন সঙ্গীত ঐশ্বর্যকে নিজের কাছে এনে রাখতে চান। মেঙ্গালুরুতে নিজের বাড়িতে। এতদিন মা ছাড়া থেকেছেন, আর থাকতে পারছেন না বলেও জানিয়েছেন। 
যদিও, এই ঘটনার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। কারণ, এই বিষয়ে কোনও প্রমাণ দাখিল করতে পারেননি সঙ্গীত। এবং অভিষেক ঐশ্বর্যের দাম্পত্য নিয়েও যে কথা বলেছেন তিনি, সেটিও কতটা সত্যি, তাও বুঝিয়ে বলতে পারেননি তিনি। 

জনপ্রিয়
আজকাল ব্লগ

Back To Top