আজকাল ওয়েবডেস্ক: ‌সল্টলেকে শুভাপ্রসন্নর বাড়িতে হাজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সন্ধ্যাতেই সল্টলেকের বিএইচ ১৬৭–এ শুভাপ্রসন্নের বাড়িতে আসেন মুখ্যমন্ত্রী। প্রিয় শুভাদার বাড়িতে এসে মমতা বন্দ্যোপাধ্যায় পিয়ানো বাজালেন। শুধু তাই নয়, গানও গেয়েও শোনালেন উপস্থিত অতিথিদের।  
বিশেষ সূত্রে জানা গিয়েছে, বুদ্ধিজীবিদের সঙ্গে বৈঠক করতেই বেছে নেওয়া হয়েছে শিল্পীর বাড়িটিকে। বৈঠকে পার্থ চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, অরিন্দম শীল, ইন্দ্রাণী হালদার, সুবোধ সরকার, অভিরূপ সরকার, গৌতম ঘোষ, মনোজ দত্ত, জুন মালিয়া সহ একাধিক বুদ্ধিজীবীরা উপস্থিত রয়েছেন।

তবে কী কারণে এই বৈঠক সে বিষয়ে কিছু জানা যায়নি। যদিও শুভাপ্রসন্ন জানান, নিছকই ঘরোয়া আড্ডা ছাড়া আর কিছুই নয়। রাজনীতির বাইরে এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে হাল্কা আড্ডার মেজাজে ছিলেন বুদ্ধিজীবীরা। এই প্রথমবার অভিনেত্রী ইন্দ্রানী হালদার এ ধরনের বৈঠকে যোগ দিলেন। তিনি বলেন, ‘‌এই প্রথম শুভাদার বাড়িতে মুখ্যমন্ত্রীর বৈঠকে যোগ দিচ্ছি। জানি না কী নিয়ে এই বৈঠক। গোটাটাই রহস্য আমার কাছেও।’‌ এই বৈঠকের মধ্য দিয়ে ইন্দ্রানী হালদারকে কোনও বিশেষ দায়িত্ব দেওয়া হবে কিনা তা নিয়েও চলছে জল্পনা। তবে হাল্কা আড্ডার আড়ালে কোন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হল তা এড়িয়ে গেলেন মুখ্যমন্ত্রী সহ সকলেই। ‌‌‌

জনপ্রিয়
আজকাল ব্লগ

Back To Top